টেলিটক নতুন অপরাজিতা সিম অফার । teletalk oporajita Internet offer

টেলিটক দিচ্ছে ২০লাখ অপরাজিতা প্যাকেজের সিম।  ফ্রী টেলিটক সিম সাথে থাকছে আরো দারুন সকল অফার। বাংলাদেশে প্রথম বারের জন্য টেলিটক নিয়ে এল নারীদের জন্য একটি বিসেষ প্যাকেজ।
 
টেলিটক নতুন অপরাজিতা সিম অফার । teletalk oporajita Internet offer

অপরাজিতা প্যাকটিতে ২৯ বা ৯৯ টাকা রিচার্জে পাবেন  সর্বনিম্ন কলরেট। টেলিটক রিচার্জ অফার ২৯টাকা/৯৯টাকা  রিচার্জে টেলিটক টু টেলিটক ৩০পয়সা মিনিট এবং আন্য নাম্বারে ৬০পয়সা মিনিট।

টেলিটক অপরাজিতা অফার :
 
১ জিবি - ১৯ টাকা (মেয়াদ ৩ দিন)
২ জিবি - ৩৮ টাকা (মেয়াদ ৭ দিন)
১০ জিবি - ১৫৬ টাকা (মেয়াদ ১৫ দিন)
প্রথম তিন মাসে ১জিবি - ৮টাকা

অপরাজিতা সিমে থাকছে ৯৯টি এফএনএফ করার সুবিদা। সারাদেশে টেলিটকের ৯৭টি কাস্টমার এবং নির্ধারিত রিটেইল পয়েন্ট থেকে সিম সংগ্রহ করতে পারছেন নারীরা। একজন নারী সর্বচ্চ ২টি সিম ক্রয় করতে পারবেন।

টেলিটক অপরাজিতা ইন্টারনেট প্যাকেজ ৮টাকায় ১জিবি ইন্টারনেট এবং ১৪টাকায় ২জিবি ইন্টারনেট প্যাকেজ।  সাথে আরো পাবেন টেলিটক আনলিমিটেট ইন্টারনেট প্যাকেজ।
 
কারা পাবে এই সিম?
অপরাজিতা সিমটি শুধুমাত্র নারীদের জন্য। প্রত্যেক নারী ২টি করে সিম নিতে পারবেন একদম বিনামুল্যে। টেলিটক ২০ লাখ ফ্রি অপরাজিতা সিম প্রদান করবে। প্যাকেজে প্রথম ৩ মাস নামমাত্র মুল্যে মাত্র ৮ এবং ১৪ টাকায় ১ এবং ২ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

teletalk internet offer, teletalk new oporajita sim offer, teletalk 8tk 1gb, 14tk 2gb Internet package, unlimited টেলিটক নতুন সিম অফার, ৮টাকায় ১জিবি প্যাক, ১৪টাকায় ২জিবি ইন্টারনেট টেলিটক অপরাজিতা, নতুন সিম অফার,oporajita

No comments

Powered by Blogger.