Romantic SMS ।। Bangla Love Sms ।। New Sms Collection ।। বাংলা SMS Pack 2

Romantic SMS
Romantic SMS ।। Bangla Love Sms ।। New Sms Collection ।। বাংলা SMS Pack 2

১। স্বপ্ন আমার নীল আকাশে উড়ে,
আজ গান বেধেছি তোমার দেয়ায় সূরে ,
জানি আমি, তুমি এখন অনেক খানি দূরে,
তবুও তুমি আছো আমার হৃদয় জুড়ে


২। ভালোবাসি তোমায় আমি বুঝাবো কি করে,
শুধু জানি তোমায় ছাড়া যাবো আমি মরে.
গাছের পরান মাটি আর আমার পরান তুমি,
তোমার জন্য পৃথিবীতে জন্ম নিলাম আমি.



৩। এলো মেলো হয় হোক না তবু আমার জীবন,
তোমার ওই চোখের অশ্রুতে করেছি আমি আত্মসমর্পণ.
শুধু তুমি আমায় ভালোবাসো, অল্প কিছুটা ক্ষন .




৪। হারাতে দেব না তোমায়, আমার এই অন্তর থেকে,
হৃদয়ের মধ্যে রেখেছি তোমায়, পৃথিবীর সমস্ত সুখ দিয়ে.
ভালোবাসি তোমায় অনেক বেশি,
সারাজীবন থাকতে চাই পাশাপাশি .




৫। তবুও আমার প্রিয় ভালোবাসা তুমি.
প্রশ্ন যতই হোক, উত্তর তুমি.
রাস্তা যেটাই হোক, লক্ষ্য তুমি.
কষ্ট যতই হোক সুখ তুমি.
তোমার সাথে যতই রাগ করিনা কেন,



No comments

Powered by Blogger.