সহজে ডাউনলোড করে নিন LMC Camera | এলএমসি ক্যামেরা সব ফোনেই হবে | LMC 8.4 Download and Setup

 

সহজে ডাউনলোড করে নিন LMC Camera

বর্তমান সময়ের একটি জনপ্রিয় একটি ক্যামেরার নাম হচ্ছে LMC 8.4 R18. আজকে আপনাদেরকে দেখাবো কিভাবে এই ক্যামেরা আপ্পস আপনার মোবাইলে ইন্সট্রল করবেন। এই এলএমসি ক্যামেরা দিয়ে আই ফোন ১৫ প্রো এর মতো ছবি তুলতে পারবেন। যেকোনো মোবাইলেই হবে। ছবি একদম সুন্দর হবে যা দেখতে একদম DSLR দিয়ে তোলা ছবির মতো।

এই সফটওয়্যারটি কয়েকটি ফোন বাদে প্রায় সব মোবাইলে সার্পোট করবে। আগে যারা পারেননি তারাও এই নিয়ম ফলো করতে পারেন। আশাকরি কাজ হবে।

1. সবার আগে এখান থেকে  Lmc 8.4 R18 ডাউনলোড করে নিন। - Click Hare

LMC 8.4 Download

 

উপরে Click Hare ক্লিক করলে এমন পেজ আসবে। সবার উপরের লাল মার্ক করা লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন।


2.  এরপর কনফিগ ফাইল ডাউনলোড করে নিতে হবে। এখানে আমি ৩ টি কনফিগ ফাইল দিলাম আশাকরি ভালো লাগবে।


 কনফিগ ফাইল লিংক - Click Hare 

কনফিগ ফাইলে পাসওয়ার্ড দেয়া আছে - 142536

এখন সবার আগে ডাউনলোড করা Lmc 8.4 R18 সফটওয়্যারটি ইন্সট্রল করে নিতে হবে। তারপর Lmc 8.4 R18 সফটওয়্যারটি ওপেন করতে হবে। ওপেন করার সময় সকল পারমিশন দিতে হবে। পারমিশন না চাইলেও Lmc 8.4 R18 সফটওয়্যার এর সেটিংয়ে গিয়ে স্টোরেজ, ক্যামেরা, মাইক্রোফোন, নোটিফিকেশন, লোকেশন সহ সকল পারমিশন দিবেন। 


সকল পারমিশন দেয়ার পর LMC কামেরা থেকে বের হয়ে আসবেন। এরপর আপনার ফোনের ফাইল মানেজারে (My Files) জাবেন। এখানে আপনার ফোন মেমোরির সকল ফোল্ডার দেখতে পারবেন। এখানে নিচের স্ক্রিনশট এর মতো LMC8.4 নামে একটি ফোল্ডার তৈরি হবে।

 

যদি অটোমেটিক ফোল্ডার তৈরি না হয়, তাহলে নিচের মতো করে ফোল্ডার বানাতে হবে।


 

এরপর LMC8.4 ফোল্ডার টি ওপেন করবেন- তারপর নিচের মতো সবুজ মার্ক করা ফোল্ডার গুলো আগে থেকেই থাকবে। নিচের দিকে লাল মার্ক করা ফাইল গুলো হচ্ছে কনফিগ ফাইল। আপনাদের আগে থেকে এই লাল মার্ক করা কনফিগ ফাইল গুলো থাকবেনা, আগে যে কনফিগ ফাইল গুলো ডাউনলোড করেছেন সেগুলো এখানে কপি করে রাখতে হবে। তাছারা কাজ করবেনা।

 
এরপর LMC কামেরা ওপেন করবেন। একটি নোটিফিকেসন আস্তে পারে, Done এ ক্লিক করবেন। এরপর নিচের দিকে C1 লেখা এখানে ক্লিক করবেন Default Config নামে আবার একটি নোটীফিকেশন আসবে। এখানে ওই LMC8.4 ফোল্ডারে যে কয়টি Config file রেখেছেন সেই কয়টি ইফেক্ট দেখতে পারবেন। আপনার পছন্দ অনুযায়ী সিলেক্ট করুন । এরপর Import লেখা বাটনে ক্লিক করুন। এরপর কাজ শেষ। এখন LMC Camera ফিচার উপভোগ করুন



সুবিধাসমূহ-
এই এলএমসি  (Lmc 8.4 Apk) ক্যামেরা দিয়ে ছবি তুললে অসম্ভব সুন্দর হবে। অসংখ্য ইফেক্ট আছে এই আপসে, আপনার পছন্দ অনুযায়ী ডাউনলোড করে নিয়ে চালাতে পারবেন।  

কনফিগ ফাইল কি?
কনফিগ ফাইল হছে (Lmc 8.4 Config File) রেডিমেট প্রিসেট বা ফিল্টার। যা এডিট ছারাই আপনার ছবিকে করবে অন্যরকম সুন্দর। অনেকেই আছে যারা ঠিক মতো এডিট করতে পারেনা, তাদের ফোনে এই ক্যামেরা থাকলে আর এডিট করার চিন্তা করতে হবেনা।

সর্বশেষ একটি কথা বলতে চাই, যাদের ফোনে সাপোর্ট করেছে এই LMC Camera তারা চাইলে চাহিদা মতো কনফিগ ফাইল ডাউনলোড করে চালাতে পারবেন। কিন্তু যাদের ফোনে Lmc 8.4 ক্যামেরা সাপোর্ট করেনা, তারা এই পোস্টে আপনার মোবাইল এর নাম এবং মডেল কমেন্ট করবেন। আমি আপনাদের জন্য Lmc 8.4 Lite এর ব্যবস্থা করবো। আমার ইউটিউব চ্যানেল- Tech Premik.

ধন্যবাদ পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।

- Nayan Roy
Admin: zatrizeba.com 

lmc 8.4 all phone setup bangla,
এলএমসি পপুলার কনফিগ ফাইল
lmc 8.4 r18 xml file for androin,
lmc 8.4 best config file 2024,
lmc 8.4 camera setup bangla,
lmc 8.4 r18 setting bd,
lmc 8.4 kivabe insstrall korbo,
lmc 8.4 tecno phone setup
lmc 8.4 dslr config file download,
lmc 8.4 r18 infinix phone setup
lmc 8.4 xml download,
lmc 8.4 best config file download,
iphone 14 pro max lmc 8.4 config file download,
lmc 8.4 r18 এল এম সি কামেরা,
lmc 8.4 r18 কনফিগ ফাইল ডাউনলোড,

2 comments:

Powered by Blogger.