Webmoney to Bkash : ওয়েবমানি থেকে টাকা তুলুন বিকাশে | Webmoney Withdrawal

 
webmoney to bkash

বন্ধুরা, আশাকরি ভালো আছেন। আপনারা যারা Webmoney ব্যবহার করেন তাদের জন্য এই পোস্ট। আজকের এই পোস্টে দেখাবো কিভাবে আপনারা আপনাদের ওয়েবমানি ডলার (WMZ/WMT) বিকাশ বা নগদের মাধ্যমে তুলবেন। ওয়েবমানি টু বিকাশ
 
 এই পোস্টের শেষে ভিডিও টিউটোরিয়াল লিংক দেয়া আছে। - Tutorial Link

প্রথমে (Webmoney Keeper) ওপেন করবেন, ডাউনলোড করা না থাকলে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।
 
ওয়েবমানি থেকে বিকাশে টাকা তোলার জন্য Webmoney Keeper অ্যাপে আপনার Webmoney অ্যাকাউন্ট লগইন করে নিবেন। এরপর নিচের দেখানো পদ্ধতি অনুসরণ করুন-
 
লগিন করার পর উপরের স্ক্রিনশটের মতো দেখতে পারবেন। সবকিছু ঠিকঠাক থাকলে এমন দেখাবে।
এরপর আপনার ওয়েবমানি অ্যাকাউন্টে থাকা ডলার তুলতে Transfer অপশনে ক্লিক করতে হবে।
 
 Transfer অপশনে ক্লিক করার পর  Via Exchenger Money অপশনে ক্লিক করতে হবে।
 
 এরপর Transfer Via Western Union অপশনে ক্লিক করতে হবে।
 
 
এরপর, আপনার যেকোনো একটি ব্রাউজারে Webmoney Exchanger এ নিয়ে যাবে। চেষ্টা করবেন যাতে গুগল ক্রম ওপেন হয়। ক্রোম ব্রাউজারে রাশিয়ান ল্যাঙ্গুয়েজ ট্রান্সলেট করে ইংলিশ বা বাংলা করতে পারবেন। ক্রোম ব্রাউজারে লগিন করতে বলবে। আপনি চাইলে ক্রোমে ম্যানুয়ালি লগিন করতে পারেন অথবা Webmoney Keeper অ্যাপসে নোটিফিকেশনে ক্লিক করেও লগিন সম্পন্ন করতে পারেন।
সফলভাবে Exchanger এ লগইন হলে এই রকম একটি পেজ দেখতে পরবেন।

 
এখানে মার্ক করা অপশনে ক্লিক করতে হবে। USD লেখার ডান পাসে ক্রস চিহ্ন তে ক্লিক করে USD কেটে দিতে হবে। 
USD কেটে দেয়ার পর উপরে মার্ক করা জায়গায় আবার ক্লিক করলে অনেক গুলো দেখের পতাকা দেখতে পারবেন। নিচের দিকে বিকাশ/নগদ সিলেক্ট করবেন।
 

বিকাশ/নগদ সিলেক্ট করে থাকলে উপরের এই পেজটির মতো দেখতে পারবেন। এখান থেকে আপনি ওয়েবমানি ডলার বিক্রি করতে পারবেন আবার কিন্তেও পারবেন।
যেহেতু আমরা ডলার সেল করবো তাই নিচের মার্ক করা অপশন থেকে কতো ডলার বিক্রি করবো তা সার্চ করবো।
 
যেমন এখানে আমি ১০ ডলার লিখে সার্চ করেছি তাই ১০ ডলার সেলের অপশন গুলো দেখাচ্ছে। এখানে ডলারের দাম যদি পছন্দ হয়ে এবং আপনি যদি ডলার বিক্রি করতে চান তাহলে Sell WMZ বাটনে ক্লিক করবেন। যদি পছন্দ না হয় তাহলে আপনার ইচ্ছা সেল করতেও পারেন নাও করতে পারেন। সম্পূর্ণ আপনার ইচ্ছা।  (!)
Sell WMZ বাটনে যদি ক্লিক করেন তাহলে উপরের এই রকম পেজ দেখতে পারবেন। এখানে আপনার বিকাশ/নগদ নাম্বার এবং মেইল দিবেন। তারপর আপনি যদি বিক্রি করতে রাজি থাকেন তাহলে Sell 12.00 WMZ for 1235 BDT লেখা বাটনে ক্লিক করবেন। রাজি না থাকলে ক্লিক করার দরকার নেই। (আপনি যতো ডলার সেল করবেন ততো ডলার এবং টাকা যেখাবে) সেল করতে চাইলে ওই বাটনে ক্লিক করতে হবে। 
* যেহেতু আপনি ওয়েবমানি এডমিন দ্বারা ডিল করতেছেন তাই (12.00 WMZ for 1235 BDT) লেখাতে ক্লিক করার সাথে সাথে আপনার নির্ধারিত ডলার ওয়েবমানি আকাউন্ট থেকে কেটে নিবে। 

এরপর উপরে যে পেজটি দেখতেছেন এটি "ফাইনাল পেজ" এখানে কোনো প্রকার ভুল করা যাবেনা। এই পেজে আশার পর সবকিছু সাবধানতার সাথে সম্পন্ন করতে হবে।

[সতর্কতা: "ফাইনাল পেজ" আশার পর বিকাশে বা নগদে টাকা বুঝে না পাওয়া পর্যন্ত - পেজ রিলোড করবেন না, কনফার্ম বাটনে ক্লিক করবেন না, ট্যাব কেটে দিবেন না, ব্যাক বাটনে ক্লিক করবেন না।] টাকা পাওয়ার আগে যদি এমন কিছু করেন তাহলে সমস্যা হতে পারে। কথা ক্লিয়ার?!
 
"ফাইনাল পেজে" বায়ারের (যার কাছে ডলার বিক্রি করতেছেন) সাথে চ্যাটিং করতে পারবেন। বায়ারের টেলিগ্রাম আইডি থাকবে, চাইলে টেলিগ্রামেও কন্টাক্ট করতে পারেন। এরপর, বায়ার যদি লাইনে থাকে তাহলে তারাতাড়ি টাকা বিকাশে বা নগদে পাঠাবে। টাকার মেসেজ পাবেন, অবশ্যই ব্যলেন্স চেক করবেন।
 
 
ব্যালেন্স চেক করে টাকা পেয়ে থাকলে ( স্ক্রিনশটের মতো) ব্রাউজারে এসে "ফাইনাল পেজ" টি রিলোড করবেন।  
 এরপর Confirm receipt to transfer (কনফার্ম বাটনে) ক্লিক করবেন। 
 

Confirm receipt to transfer  বাটনে ক্লিক করলে কাজ সাকসেসফুল । উপরের এই স্ক্রিনশটের মতো দেখাবে Exchange Completed Successfully সবুজ বাটনে। এরপর কাজ শেষ। আর কিছু করা লাগবেনা।
 


নিয়মাবলীঃ
টাকা না পেলে কোনো অবস্থাতেই আগে কনফার্ম বাটনে ক্লিক করবেন না। টাকা পাওয়ার আগেই যদি কনফার্ম বাটনে ক্লিক করেন, তাহলে যদি পরে টাকা না দেয় কোনো দাবী করতে পারবেন না। কোনো বায়ার যদি টাকা দেয়ার আগে ফাইনাল কনফার্ম করতে বলে- আগে কনফার্ম করবেন না। নরমালি এমন হয়না তবুও বলে রাখলাম। টাকা ঠিকঠাক ভাবে বুঝে পাওয়ার পর অবশ্যই কনফার্ম বাটনে ক্লিক করবেন। আবার টাকা পাওয়ার পর যদি কনফার্ম বাটনে ক্লিক না করেন তাহলে আপনার সমস্যা হবে। এমনকি আপনার ওয়েবমানি অ্যাকাউন্ট সাসপেন্ড হতে পারে। যদি এমন কারণে সাসপেন্ড হয় তাহলে আর জিবনেও আপনার তথ্য দিয়ে ওয়েবমানি খুলতে পারবেন না। 
 
চেষ্টা করবেন সকাল ১০ তা থেকে রাত ১০ টা এরমদ্ধে টাকা তোলার জন্য। 
 
 Webmoney withdrawal methods:
আমি আমার ডলার এভাবেই তুলি তাই আপনাদের সাথে শেয়ার করলাম। Webmoney to bkash আমার কখনো সমস্যা হয়নি। আপনাদের ভালো লাগলে এভাবে তুলতে পারেন। ভালো না লাগলে তোলার দরকার নেই। সম্পূর্ণ আপনার ইচ্ছা। ধন্যবাদ। 

webmoney to bank account:
অনেক সময় নিয়ে এই পোস্টটি লিখলাম, পোস্টটা লিখতে ৪বার কারেন্ট চলে গেছে। পোস্টটি থেকে উপকৃত হয়ে থাকলে অবশ্যই কমেন্টে আপনার মতামত জানাবেন। ধন্যবাদ। 
 

2 comments:

  1. কিভাবে ইনকাম করবো, সেটা বলেন

    ReplyDelete
  2. Amar via western union asena keno

    ReplyDelete

Powered by Blogger.