টেলিগ্রাম থেকে সহজে ইনকাম করুন মোবাইল দিয়ে | Telegram Earn Money Bangla

এখন শুধু ফেসবুক, ইউটিউব বা ওয়েবসাইট করা যায় বিষয় টা এমন নয়। এগুলো ছারাও অনেক উপায়ে ইনকাম করা যায়। টেলিগ্রাম তার মধ্যে অন্যতম। টেলিগ্রাম বর্তমানে একটি জনপ্রিয় অ্যাপ। অন্যান্য সোশ্যাল মিডিয়ার মতো টেলিগ্রাম অনেকেই ব্যবহার করেন। টেলিগ্রাম থেকে এখন চাইলে টাকা আয় করতে পারবেন টেলিগ্রাম ব্যবহারকারীরা।

 

টেলিগ্রাম থেকে টাকা আয়

 

টেলিগ্রাম থেকে ইনকাম করবেন যেভাবে:


টেলিগ্রাম থেকে কেউ টাকা আয় করতে চাইলে আপনাকে বেশ কিছু সময় ব্যয় করতে হবে। এর বিনিময়ে ঘরে বসেই নিজের মোবাইল ফোনের মাধ্যমে মাসে ৭ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত আয় করা সম্ভব।

অ্যাফিলিয়েট মার্কেটিং:


অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে অধিকাংশ মানুষই অবগত। অন্য কোনো প্রতিষ্ঠানের প্রোডাক্ট বা সার্ভিস কারও মাধ্যম হয়ে বিক্রি হলে সেটা অ্যাফিলিয়েট মার্কেটিং নামে পরিচিত। সাধারণত টেলিগ্রামের গ্রুপে বা চ্যানেলে কোনো প্রোডাক্ট বা সার্ভিসের লিংক দেয়া হলে সেখানকার কোনো মেম্বার সেই লিংকে প্রবেশ করে প্রোডাক্ট বা সার্ভিসটি নিলে প্রোডাক্টটির মোট মুনাফার একটা অংশ সেই চ্যানেলের বা গ্রুপের মালিককে দেয়া হয়।

অনলাইন মাইনিং:


আপনি চাইলে এখান থেকে বিভিন্ন মাইনিং কাজ করে ইনকাম করতে পারেন। বিভিন্ন টাস্ক পুরন করে ইনকাম করতে পারেন। এই সমস্ত বিষয়ে কিছু ইউটিউব চ্যানেল আছে সেগুলো ফলো করতে পারেন। সহজে বুজতে চাইলে ইউটিউব এ ভিডিও দেখতে পারেন।  
 

পেইড প্রমোশন:


হাজার হাজার ফলোয়ার থাকলে বিশ্বের অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মতো টেলিগ্রামেও পেইড প্রমোশনের কাজ করা যায়। এজন্য নিজের চ্যানেল বা গ্রুপকে সবসময় একটিভ রাখতে হয়। বিভিন্ন কন্টেন্টে ভরপুর একটা গ্রুপে বিভিন্ন প্রতিষ্ঠান হর-হামেশাই টাকা দিয়ে নিজের প্রতিষ্ঠানের বিজ্ঞাপন করাতে চাইবে।

রেফারেল ইনকাম:


অনলাইনে এমন অনেক অ্যাপ রয়েছে যেগুলো রেফার করার মাধ্যমে টাকা আয় করা যায়। যেহেতু কমপক্ষে ৫ হাজার সদস্য নিয়ে গ্রুপ খোলা হয়েছে, সেই গ্রুপে অ্যাপগুলো একটা নির্দিষ্ট লিংকের মাধ্যমে দিলে মেম্বাররা সেই লিংক থেকে অ্যাপের সার্ভিস নিবে এবং রেফারেল আইডি তার একাউন্টে পাবে লাভের টাকা।
 

চ্যানেল এড বিক্রি:


আয়ের জনপ্রিয় মাধ্যমগুলোর একটি হলো অন্য চ্যানেলের বিজ্ঞাপন দেয়া। যেসব চ্যানেল পরবর্তীতে আয় করার উদ্দেশ্যে তৈরি করা হয়, এদের অনেকে মেম্বার বাড়ানোর জন্য অন্য চ্যানেলে বিজ্ঞাপন দিয়ে থাকেন এবং এজন্য ভালো পরিমাণে বিজ্ঞাপনের অর্থও দিয়ে থাকেন তারা।

 
প্রোডাক্ট মার্কেটিং:


এমন অনেক ওয়েবসাইট এবং অ্যাপস আছে যেগুলোতে যোগাযোগ করলে তাদের প্রোডাক্ট নিজের চ্যানেলে বিক্রি করা যায়। অর্থাৎ থার্ড পার্সন হিসেবে সেই প্রতিষ্ঠান অন্য কাউকে শর্তসাপেক্ষে তাদের পণ্য বিক্রি করার অনুমতি দেয়, এতে উভয়ই লাভবান হয়।

টেলিগ্রাম থেকে আয় ২০২৪
টেলিগ্রাম থেকে ইনকাম লিংক
টেলিগ্রাম কিভাবে খুলবো
টেলিগ্রাম রেফার করে ইনকাম
টেলিগ্রাম গ্রুপ লিংক
টেলিগ্রাম একাউন্ট
নেট থেকে টাকা ইনকাম করার উপায়
টেলিগ্রাম মাইনিং

2 comments:

  1. টেলিগ্রাম থেকে ৪কে পেমেন্ট পেয়েছি

    ReplyDelete

Powered by Blogger.